• শ্লীলতাহানি বিতর্কের মাঝে আচমকা রাজভবন ছাড়লেন রাজ্যপাল, গন্তব্য কেরল
    প্রতিদিন | ০৩ মে ২০২৪
  • সুদীপ রায়চৌধুরী: শ্লীলতাহানি বিতর্কের মাঝেই কেরল উড়ে গেলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। শুক্রবার সকাল ১০ টা বেজে ৫০ মিনিট নাগাদ রওনা হন তিনি। বিতর্কের কারণেই আচমকা কেরল পাড়ি রাজ্যপালের, দাবি ওয়াকিবহল মহলের। যদিও রাজভবন সূত্রে খবর, এই সফর পূর্ব নির্ধারিত।

    রাজ্যপাল সি ভি আনন্দ বোসের বিরুদ্ধে রাজভবনের অস্থায়ী কর্মীর করা শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে জোর চর্চা চলছে রাজনৈতিক মহলে। তবে বিষয়টা প্রকাশ্যে আসার পরই রাজ্যপাল দাবি করেছিলেন, অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন। সেই ঘটনার পর ২৪ ঘণ্টা পেরনোর আগেই কেরলের উদ্দেশ্যে রওনা হলেন রাজ্যপাল। শুক্রবার সকাল ১০ টা বেজে ৫০ মিনিট নাগাদ রাজভবন থেকে বের হন তিনি। শ্লীলতাহানি বিতর্কের মাঝে আচমকা রাজ্যপালের এই কেরল সফর নিয়ে বিভিন্ন মহলে চর্চা শুরু হয়েছে। অনেকেরই দাবি, বিষয়টা ধামাচাপা দিতে এই পদক্ষেপ।

    প্রসঙ্গত, এদিন কেরলের পথে রওনা হয়েও শ্লীলতাহানি ইস্যুতে মুখ খুলেছেন সি ভি আনন্দ বোস। বিস্ফোরক দাবি করেন তিনি। শ্লীলতাহানির অভিযোগকারীকে ইঙ্গিতে রাজনৈতিক দলের চর হিসেবে দাবি করে বলেন, “রাজভবনে রাজনৈতিক দলের আরও এক চর রয়েছেন।” কিন্তু কে তিনি? তা খোলসা করেননি তিনি। কিন্তু রাজ্যপালের এই মন্তব্যে স্বাভাবিকভাবেই প্রবল শোরগোল ওয়াকিবহলমহলে।
  • Link to this news (প্রতিদিন)