• আমাকে ভয় দেখিয়ে লাভ নেই, রাজভবনের নিষেধাজ্ঞা উড়িয়ে হুঙ্কার চন্দ্রিমার
    প্রতিদিন | ০৩ মে ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যপাল সি ভি আনন্দ বোসের বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে তোলপাড় রাজ্য-রাজনীতি। অর্থমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যকে রাজভবনে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে রাজভবন। এবার মুখ খুললেন চন্দ্রিমা। হুঙ্কার দিয়ে বললেন, ?আমাকে ভয় দেখিয়ে লাভ নেই। আমাকে রাজভবনে প্রবেশে বাধা দেওয়ার অধিকার কারও নেই।?

    ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার রাতে। রাজভবনের অস্থায়ী এক মহিলা কর্মী অভিযোগ করেন তাঁকে কুপ্রস্তাব দেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। কমপক্ষে দুবার তাঁর শ্লীলতাহানি করা হয় বলেই দাবি নির্যাতিতার। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজভবনে কর্মরত পুলিশদের কাছে ছুটে যান ওই মহিলা। কাঁদতে কাঁদতে শ্লীলতাহানির অভিযোগ করেন। এর পর তাঁকে হেয়ার স্ট্রিট থানায় পাঠানো হয়। ডিসি সেন্ট্রালের সামনে গোটা ঘটনা জানান। পরবর্তীতে ঘটনা প্রসঙ্গে মুখ খোলেন রাজ্যের অর্থমন্ত্রী। কড়া ভাষায় রাজ্যপালকে আক্রমণ করেন তিনি। পরবর্তীতে রাজভবনের তরফে চন্দ্রিমা ভট্টাচার্যকে নিষিদ্ধ ঘোষণা করা হয়। স্পষ্টভাবে জানানো হয় যে, রাজভবনে আর প্রবেশ করতে পারবেন না রাজ্যের অর্থমন্ত্রী।

    এই নিষেধাজ্ঞা নিয়ে এবার মুখ খুললেন রাজ্যের অর্থমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। রাজ্যপালের আইনি পদক্ষেপের হুঁশিয়ারির পালটা দিয়ে তিনি বলেন, ?আমি আইনকানুন বুঝি। উনি যা পদক্ষেপ করার করুন। আমিও থেমে থাকব না।? নিষেধাজ্ঞা উড়িয়ে তিনি বলেন, ?আমাকে ভয় দেখিয়ে লাভ নেই। আমাকে রাজভবনে প্রবেশে বাধা দেওয়ার অধিকার কারও নেই।?
  • Link to this news (প্রতিদিন)