• প্রতীক জৈনকেই দেওয়া হোক দলের সাংগঠনিক পদ, এবার আইপ্যাক কর্তাকে কটাক্ষ কুণালের
    প্রতিদিন | ০৩ মে ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত দুদিনে তৃণমূলের প্রায় সব গুরুত্বপূর্ণ পদ থেকেই অপসারিত হয়েছেন কুণাল ঘোষ। এবার সাধারণ তৃণমূল সমর্থক হিসাবেই দলকে ?পরামর্শ? দিলেন কুণাল। প্রশংসার সুরে ঘুরিয়ে কটাক্ষ করলেন আইপ্যাক কর্তা প্রতীক জৈনকে। সোশাল মিডিয়ায় রসিকতার সুরে বললেন, আইপ্যাক (I-PAC) কর্তা যখন এত ভালোভাবে দল সামলাচ্ছেন, তখন দলের সাংগঠনিক পদও তাঁকেই দেওয়া হোক।

    বৃহস্পতিবার এক্স হ্যান্ডেলে কুণালের (Kunal Ghosh) পোস্ট, ?সমর্থক হিসেবে দলকে আমার সবিনয় অনুরোধ, ?অপদার্থ? ও ?দলবিরোধী? কুণাল ঘোষের শূন্যপদে মুখপাত্র ও রাজ্য সাধারণ সম্পাদক হিসেবে আইপ্যাকের প্রতীক জৈনকে নিয়োগ করা হোক।? এর পরই কুণালের কটাক্ষ, ?দলটা ওরা এত ভালোভাবে চালাচ্ছে যে সাংগঠনিক পদও প্রতীকের প্রাপ্য। দলের মঙ্গল হোক।? তৃণমূলের (TMC) সদ্য প্রাক্তন সাধারণ সম্পাদকের কথায় আইপ্যাকের প্রতি শ্লেষ এবং অসন্তোষ প্রকাশ পাচ্ছে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

    বুধবার কুণালকে সরানো হয়েছিল রাজ্য সাধারণ সম্পাদকের পদ থেকে। বৃহস্পতিবার তৃণমূলের তারকা প্রচারকের তালিকা থেকেও সরানো হয় তাঁকে।তবে তা সত্ত্বেও অনুগামীদের পাশে পেয়েছেন তিনি। বৃহস্পতিবার কুণালের অফিসের সামনে জোড়ো হন তৃণমূলের বহু কর্মী সমর্থক। রাজ্যজুড়ে বহু কর্মী তাঁকে ফোনে বার্তা পাঠিয়েছেন বলেও দাবি প্রাক্তন সাংসদের।

    কর্মীদের পাশে পেয়ে আবেগতাড়িত কুণাল বলে দেন, তিনি পদে নন, পথে আছেন। কুণাল বলেন, ?ওরা ইন্ডোর, আমি আউটডোর।? সমর্থকদের পাশে পেয়ে কেঁদে ফেলতেও দেখা গিয়েছে তাঁকে। কুণালের পাশে দাঁড়িয়েছেন বিরোধী রাজনৈতিক দলের নেতারাও। বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় থেকে অধীর চৌধুরী সকলেই পাশে দাঁড়িয়েছেন তাঁর।
  • Link to this news (প্রতিদিন)