• ‘সন্তানদের সঙ্গে আমিও..’, মা হিসেবে নিজেকে সার্টিফিকেট দিলেন দেবিনা, কী বললেন
    হিন্দুস্তান টাইমস | ২৯ এপ্রিল ২০২৪
  • নিজেদের জীবনের নানা রকম ঘটনা নিয়ে এখন অনেক বেশি খোলামেলা তারকারা। সোশ্যাল মিডিয়ায় নিজেদের জীবনের ভালোমন্দ নানা ঘটনা তুলে ধরেন তাঁরা। অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায় সম্প্রতি তেমনই একটি পোস্টে নিজেকে ভালোবাসার প্রসঙ্গে খোলামেলা আলোচনা করেছেন। নিজের একটি ছবি পোস্ট করে দীর্ঘ নোটে নিজেকে ভালোবাসার কথা লিখেছেন তিনি।

    নিজেকে লেখা খোলা চিঠিতে দেবিনা লিখেছেন, ‘নিজেকে ভালোবাসা এবং আমি নিজেকে ভালোবাসি। ওহ হ্যাঁ, আমি একজন মা! এবং আপনি কী জানেন? মা হিসেবে যেটা আমার সবথেকে ভালো অনুভূতি তা হল আমার সন্তানদের সঙ্গে আমিও একজন মা হিসেবে বেড়ে উঠছি এবং সব উত্থান-পতনের সঙ্গে তা কাটিয়ে উঠতে চেষ্টা করছি’।

    আরও লিখেছেন, ‘এবং একই সময়ে, ছোট অভিনয় উপভোগ করছি। প্রচুর প্রশিক্ষণ, নাচ, আমার প্রতিদিনের ভ্লগগুলি সঙ্গে আপনাদের আপডেট দিচ্ছি। এর মধ্যে আমার শরীরের পরিবর্তন দেখে আমার দুর্দান্ত টিমের সহায়তায় দ্রুত ফটোশুট করার পরিকল্পনা করি। আপনারা জানেন, আসলে এটা নিজের প্রতি ভালোবাসা দেখানোর উপায়’।

    শেষে লিখেছেন, ‘সংযোগ করতে পারছেন? যদি আপনি এটির উপর কাজ না করে থাকেন তবে তা করুন কারণ এটি একটি দুর্দান্ত অনুভূতি’।

    দুই সন্তানের মা অভিনেত্রী দেবিনা। দ্বিতীয় সন্তানের জন্মের ক্ষেত্রে দেবিনাকে তেমন কোনও চিকিৎসার সাহায্য নিতে হয়নি। কিন্তু প্রথম সন্তান হয়েছিল ‘আইভিএফ’ পদ্ধতিতে। সেই পদ্ধতি যে খুব সহজ, সাবলীল এমন তো নয়। দেবিনার দুই মেয়ে লিয়ানা এবং দিভিশা। সাত মাসের মেয়েকে কোলে নিয়ে ফের মা হন বাঙালি অভিনেত্রী।

    শোভাবাজারের মেয়ে দেবিনা। ২০০৬ সাল থেকে অভিনেত্রী ডেট করেছেন পঞ্জাবি মুন্ডা গুরমিতকে। এনডিটিভি ইমাজিন চ্যানেলে রাম ও সীতার চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন এই জুটি। সেখান থেকে সম্পর্ক। ৬ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১১ সালে সাত পাক ঘোরেন দুজনে। ‘নাচ বলিয়ে’র মতো ডান্স রিয়ালেটি শো-তে একসঙ্গে দেখা গিয়েছে দুজনকে। ‘গীত.. হুয়ি সবসে পরাই’, ‘পুনর্বিবাহ’র মতো জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন গুরমিত। ‘ওজাহ তুম হো’, ‘পল্টন’-এর মতো সিনেমাতেও দেখা গিয়েছে। দেবিনা কাজ করেছেন ‘খামোশ’ ছবিতে। তবে আপাতত ব্লগিংয়ে মন দিয়েছেন।

     

     

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)