• IPL 2024: ধোনির জন্য বান্ধবীর সঙ্গে ব্রেক আপ করলেন মাহি ভক্ত! ভাইরাল হল পোস্টার
    হিন্দুস্তান টাইমস | ২৯ এপ্রিল ২০২৪
  • ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ এর ৪৬ তম ম্যাচটি চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচে স্বাগতিক চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। এই ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ৭৮ রানে পরাজিত করেছিল চেন্নাই সুপার কিংস। এদিনের জয়ের ফলে আইপিএল ২০২৪-এর পয়েন্ট টেবিলের শীর্ষ তিনে নিজেদের জায়গা ফিরে পেয়েছে চেন্নাই সুপার কিংস।

    এদিকে সিএসকের প্রতি ম্যাচে মহেন্দ্র সিং ধোনিকে দেখার জন্য ভিড় উপছে পড়ছে। এর কারণ অবশ্যই ভক্তদের কাছে ধোনি দেবতার চেয়ে কম কিছু নয়, চেন্নাই সুপার কিংসের ভক্তরা ধোনিকে থালা বলে ডাকেন, যার অর্থ নেতা। আর প্রতি ম্যাচেই তারা তাদের থালাকে দেখতে আসছেন।

    মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে সিএসকে পাঁচবার আইপিএল-এর শিরোপা জিতেছে। ধোনি আইপিএল ২০২৪-এ অধিনায়ক নন, তিনি মরশুমের শুরুতে রুতুরাজ গায়কোয়াড়কে অধিনায়ক করে দিয়েছিলেন। নেতা না হলেও ধোনির উন্মাদনা বা ক্রেজ কোনও অংশেই কমে যায়নি। ধোনিকে ছাড়া চেন্নাই সুপার কিংসকে কল্পনা করা সিএসকে ভক্তদের পক্ষে খুবই কঠিন। এমনই এক ভক্তের পোস্টার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

    চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে পোস্টার নিয়ে ম্যাচ দেখতে এসেছিলেন একজন সিএসকে ভক্ত। তিনি তাঁর পোস্টারে লিখেছিলেন, ‘আমি আমার গার্লফ্রেন্ডের সঙ্গে ব্রেক আপ করেছি কারণ তার নামে ৭টি অক্ষর ছিল না।’ ধোনির জার্সি নম্বর সাত, তা ছাড়া মাহির জন্মদিনও ৭ই জুলাই। ৭ নম্বরের সঙ্গে ধোনির সংযোগটি খুব গভীর এবং তার নামে সাতটি অক্ষর না থাকার কারণে ভক্তকে তার বান্ধবীর সঙ্গে সম্পর্কচ্ছেদ করতে দেখে সকলেই বিভ্রান্ত হয়ে পড়েছিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ধোনির ভক্তের এই পোস্টার।

    এদিনের ম্যাচের কথা বললে, চেন্নাই সুপার কিংস এই ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে তিন উইকেটে ২১২ রান করে। জবাবে, পুরো সানরাইজার্স হায়দরাবাদ দল ১৮.৫ ওভারে ১৩৪ রানে অলআউট হয়ে যায়। এই মরশুমে সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটসম্যানরা যেভাবে ব্যাটিং করেছেন তা দেখে মনে হয়েছিল যে এই ম্যাচে জেতা চেন্নাই সুপার কিংসের পক্ষে সহজ হবে না, কিন্তু এই ম্যাচটি চেন্নাই সুপার কিংস ৭৮ রানের জয় নিবন্ধন করে টুর্নামেন্টে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে। এই ম্যাচে জয়ের ফলে পয়েন্ট টেবিলে নিজেদের হারিয়ে যাওয়া জায়গা দখল করে চেন্নাই সুপার কিংস।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)