• বেবি আসছে… খেলাটা দ্রুত শেষ করো- বউয়ের আবদার মেটাতেই কি এমনটা করলেন ধোনি
    হিন্দুস্তান টাইমস | ২৯ এপ্রিল ২০২৪
  • রবিবার ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং চেন্নাই সুপার কিংসের তারকা ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির স্ত্রীর একটি পোস্ট সোশ্যাল মিডিয়াতে দারুণ ভাবে ভাইারল হল। আসলে সাক্ষী ধোনি রবিবার চেন্নাই সুপার কিংসের ম্যাচে একটি আবদার করেছিলেন এবং সেটি ছিল খুব সুন্দর একটি অনুরোধ। তবে মজার বিষয় হল তাঁর সেই আবদার পূরণ করেছে পাঁচবারের চ্যাম্পিয়ন দল।

    চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামের স্ট্যান্ড থেকে দলকে উৎসাহিত করার সময়, সাক্ষী ধোনি ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন, যাতে তিনি সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচটি তাড়াতাড়ি শেষ করতে বলেছিলেন। এই বার্তা দিয়ে সাক্ষী একজন পিসির মনের কথাকে তুলে ধরেছিলেন৷।

    আইপিএল ২০২৪-এর ৪৬ তম লিগ ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছিল চেন্নাইয়ের চিপকে। সেই সময়ে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস এবং সানরাইজার্স হায়দরাবাদ। এই ম্যাচ চলার সময়ে হঠাৎই সাক্ষী ধোনি ম্যাচের একটি ছবি সহ একটি ইনস্টা স্টোরি শেয়ার করেছিলেন। এই ছবিতে এমএস ধোনিকেও দেখা যাচ্ছিল। এই পোস্টে সাক্ষী ধোনি আবেদন করে লিখেছেন, ‘চেন্নাই সুপার কিংস, অনুগ্রহ করে আজকের খেলাটা দ্রুত শেষ করুন। বেবি আসছে, সে পথেই রয়েছে... হাতে বেশি সময় নেই, এই আবদারটি একজন পিসি করছে।’ সম্ভবত চেন্নাই সুপার কিংসও তাঁর সেই কথা শুনেছিল এবং ম্যাচটি তাড়াতাড়ি শেষ করেছিল।

    এই ম্যাচ সম্পর্কে কথা বলতে গিয়ে, চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে নিজের দ্বিতীয় আইপিএল সেঞ্চুরি মিস করেছেন। তিনি এদিন ৯৮ রানে আউট হয়ে যান। শতরান না পেলেও দলকে মজবুত জায়গায় পৌঁছে দিতে সফল হয়েছিলেন তিনি। প্রথমে ব্যাট করতে নেমে চেন্নাই সুপার কিংস ৩ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ২১২ রান তোলে। জবাবে, সানরাইজার্স হায়দরাবাদ ১৩৪ রানে গুটিয়ে যায় এবং ৭৮ রানের বিশাল ব্যবধানে ম্যাচ হেরে যায়। এটি সানরাইজার্স হায়দরাবাদের জন্য একটি বড় পরাজয় ছিল। মাত্র ১৮.৫ ওভারেই পুরো সানরাইজার্স হায়দরাবাদ দলকে অল আউট কর দেয় চেন্নাই সুপার কিংস।

    এই ম্যাচে রুতুরাজ গায়কওয়াদ মাত্র ৫৪ বলে ৯৮ রান করেন। এ ছাড়াও ড্যারিল মিচেলও হাফ সেঞ্চুরি করেন। যেখানে, শিবম দুবে ২০ বলে ৩৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। হায়দরাবাদের হয়ে এইডেন মার্করাম ৩২ রান করেন এবং এনরিখ ক্লাসেন ২০ রান করে আউট হন। এরা ছাড়া সানরাইজার্স হায়দরাবাদের আর কোনও ব্যাটসম্যান ২০ রানে পৌঁছাতে পারেননি। একই সময়ে, চেন্নাই সুপার কিংসের হয়ে তুষার দেশপান্ডে ২৭ রানে চার উইকেট এবং মাথিসা পাথিরানা ১৭ রানে ২ উইকেট শিকার করেন। মুস্তাফিজুর রহমানও ১৯ রান দিয়ে ২ উইকেট শিকার করেন। এদিনের ম্যাচে সেরা নির্বাচিত হয়েছিলেন চেন্নাই সুপার কিংসের রুতুরাজ গায়কোয়াড়।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)