• আলিয়া-রণবীর, Jr NTR থেকে করণ-হৃতিক, হাজির এক পার্টিতে, তারকাদের সাজে রইল কোন চমক
    হিন্দুস্তান টাইমস | ২৯ এপ্রিল ২০২৪
  • সপ্তাহান্তে রবিবার রাতে নৈশভোজের জন্য মুম্বইয়ের এক রেস্তোরাঁয় সমবেত হয়েছিলেন বলিউড সেলেবরা। আলিয়া ভাট, রণবীর কাপুর, জুনিয়র এনটিআর এবং তাঁর স্ত্রী লক্ষ্মী প্রাণথি, করণ জোহর, হৃতিক রোশন এবং সাবা আজাদ রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসার সময় লেন্সবন্দি হন। জানা গিয়েছে, অয়ন মুখোপাধ্য়ায় সকলকে এক জায়গায় জড়ো করেছেন।

    ডিনার ডেটের জন্য একসঙ্গে হাজির হয়েছেন আলিয়া, রণবীর, জুনিয়র এনটিআর, লক্ষ্মী প্রাণথি, এবং করণ জোহর। হৃতিক এবং সাবা পরে তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন। স্টার-স্টাডেড আউটিংয়ে কে কী পরেছিলেন, দেখুন সেই ছবি-

    আলিয়া ভাট, রণবীর কাপুর, জুনিয়র এনটিআর, করণ জোহর, হৃতিক রোশন এবং সাবা আজাদের ডিনার ডেটের ছবি:

    আউটিংয়ে এক কাঁধ খোলা ম্যাক্সি ড্রেস পরেছিলেন আলিয়া ভাট। পোশাক জুড়ে ছিল হালকা রঙের প্রিন্ট। রণবীর কাপুর এবং জেআর এনটিআর এ দিন আউটিংয়ে কালো পোশাক পরেছিলেন। কলারযুক্ত কালো টি-শার্ট এবং কালো স্ট্রেইট-ফিটেড প্যান্ট পরেছেন অভিনেতা। JR NTR কালো গোল-গলা টি-শার্ট, কালো স্কিন-ফিট প্যান্ট,লেদারের বেল্টের ঘড়ি, ট্রেন্ডি ট্যান-রঙের চাঙ্কি স্নিকার্স পরেছেন।

    ডিনার ডেটে হালকা রঙের স্ট্রাইপ ব্যাগি শার্ট এবং স্ট্রেইট ফিট প্যান্ট পরেছেন হৃতিক রোশন। এ দিন আইভরি রঙের টপ এবং বেইজ রঙের হাই ওয়েস্ট প্যান্ট, স্ট্র্যাপি স্টিলেটোস, হাতে ক্লাচ নিয়েছেন।

    খুব শীঘ্রই রামায়ণ-এ রাম হিসেবে দেখা যাবে রণবীর কাপুরকে। ইতিমধ্যেই সেট থেকে তাঁর লুক ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রামের চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করতে, নিজেকে কড়া অনুশাসনে রাখছেন তিনি। আমিষ খাওয়া ছেড়েছেন, শরীরচর্চাতেই বেশ জোর দিয়েছেন। রণবীর কাপুরকে শেষ দেখা গিয়েছে সন্দীপ রেড্ডি ভাঙ্গা-র সিনেমা অ্যানিমেলে। যা ভারতে ৫০০ কোটির উপরে ব্যবসা করেছে।

    জিগরা ছবির শ্যুটিং শেষ করেছেন আলিয়া ভাট। এই বছরই সেপ্টেম্বর নাগাদ মুক্তি পাবে ছবিটি। এছাড়া তাঁর হাতে লাভ অ্যান্ড ওয়ার ছবিটি আছে, যেখানে তাঁর সঙ্গে রণবীর কাপুর এবং ভিকি কৌশল থাকবেন।

    জুনিয়ার এনটিআরকে আগামীতে দেখা যাবে ‘ওয়ার ২’ ছবিতে। শ্যুটিংয়ের জন্য মুম্বই রয়েছেন অভিনেতা। ‘RRR’ সিনেমার সাফল্যের পর থেকেই বলিউডের নেক নজরে রয়েছেন নন্দমুরি তারক রামা রাও জুনিয়র ওরফে এনটিআর জুনিয়র। ভালো হিন্দিও বলতে পারেন দাক্ষিণাত্যের মেগাস্টার। ‘ওয়ার’ পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ। কিন্তু সিক্যুয়েল তৈরির জন্য শ্যালক অয়ন মুখোপাধ্যায়ের উপরই ভরসা রেখেছেন প্রযোজক আদিত্য চোপড়া। শোনা গিয়েছে, অয়নের কথাতেই নাকি ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন জুনিয়র এনটিআর। এই ‘ওয়ার ২’ ছবিতে রয়েছেন হৃতিক রোশনও।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)