• অপু-বুবলি অতীত! তৃতীয়বার বিয়ে করছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান, পাত্রী কে?
    হিন্দুস্তান টাইমস | ২৯ এপ্রিল ২০২৪
  • ব্যক্তিগত জীবন নিয়ে বারবার লাইমলাইটে উঠে এসেছেন শাকিব খান। বিতর্ক যেন কখনই এই বাংলাদেশি অভিনেতার পিছু ছাড়েনি। এর আগে তিনি দুটো বিয়ে করেছেন, অপু বিশ্বাস এবং বুবলির সঙ্গে নিকাহ পড়েছিলেন তিনি। কিন্তু দুটো বিয়ের কোনওটাই সফল হয়নি। যদিও দুই বাংলাদেশি অভিনেত্রীই জানিয়েছেন যে তাঁদের সঙ্গে নাকি এখনও সুসম্পর্ক আছে শাকিবের। কিন্তু এসব জটিলতা অতীত। তিনি নাকি এবার তৃতীয় বিয়ের জন্য প্রস্তুত। চলছে পাত্রী খোঁজাও। তাঁর বাড়ি এবং পরিবারের তরফে এবার এই উদ্যোগ নেওয়া হয়েছে, যাতে তাঁদের ছেলে এবার সংসারী হয় সেই চেষ্টাই করছেন। আর পরিবারের এই কথায় সম্মতি জানিয়েছেন ঢালিউডের সুপারস্টার।

    প্রথম আলোর তরফে একটি রিপোর্টে জানানো হয়েছে শাকিব খানের পরিবারের তরফে মেয়ে খোঁজা হচ্ছে অভিনেতার জন্য। এখানে একই সঙ্গে অভিনেতার এক আত্মীয়ের কথাও জানানো হয়েছে। সেই ব্যক্তি জানিয়েছেন, যখনই শাকিব খানের নতুন ছবি মুক্তির সময় এগিয়ে আসে তখনই বিতর্ক উসকানোর জন্য এবং লাইমলাইটে উঠে আসার জন্য অপু এবং বুবলি তাঁর নামে নানা কথা রটাতে শুরু করেন। আর সেসব কথায় প্রবল অস্বস্তিতে পড়েন শাকিব সহ তাঁর গোটা পরিবার। এবার তাই সেই সমস্যার ইতি টানতে দুই অভিনেত্রীকে সোজাসাপ্টা ভাবে জানানো হয়েছে দুই অভিনেত্রীর কেউ যদি আর শাকিবের নামে কোনও মিথ্যে কথা রটান তাহলে তাঁদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। এমনকি শাকিবের বাড়িতেও অপু এবং বাবলিকে আসতে নিষেধ করা হয়েছে।

    কিন্তু কাউকে পছন্দ হয়েছে কি শাকিবের? জানা গিয়েছে আপাতত তাঁর একজন চিকিৎসক পাত্রীকে মনে ধরেছে। আমেরিকা থেকে পড়াশোনা করে তিনি সদ্যই বাংলাদেশে ফিরেছেন। সব ঠিক থাকলে ২০২৪ সালের শেষেই হয়তো তৃতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসবেন শাকিব খান।

    শাকিব খানকে আগামীতে মিমি চক্রবর্তীর সঙ্গে তুফান ছবিতে দেখা যাবে। তাঁদের সঙ্গে থাকবেন নাবিলা, চঞ্চল চৌধুরীও। তুফান ছবিটির পরিচালনা করেছেন রায়হান রফি। ছবিটির প্রযোজনা করেছে আলফা আই, চরকি এবং এসভিএফ। এই ছবিটি আদতে দুই বাংলার যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)