• 'সব ঠিক আছে তো?' ছেলেকে নিয়েই জন্মদিনের আনন্দে মাতোয়ারা কোয়েল, গরহাজির রানে
    হিন্দুস্তান টাইমস | ২৯ এপ্রিল ২০২৪
  • ২৮ এ এপ্রিল ৪২ বছরে পা দিলেন কোয়েল মল্লিক। এবার এবারের তাঁর এই বিশেষ দিনটি তাঁর পরিবারের সঙ্গে ছেলেকে নিয়েই কাটালেন। ভাঙা হাত নিয়েই কেক কাটলেন মিতিন মাসি। কিন্তু অভিনেত্রীর জন্মদিনে দেখা মিলল না তাঁর বেটার হাফের! কোথায় ছিলেন নিসপাল সিং রানে?

    কোয়েল মল্লিক বরাবরই প্রচার বিমুখ। সোশ্যাল মিডিয়ায় অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের তুলনায় বেশ কম আপডেট দেন নিজের কাজ বা ব্যক্তি জীবনের। আর ছেলে কবীরকে তো লাইমলাইট থেকে যতটা পারেন ততটাই দূরে রাখেন। কিন্তু জন্মদিনের দিন ছেলেকে সঙ্গে নিয়ে এক ফ্রেমে ধরা দিলেন টলিউডের কুইন। তাঁর জন্মদিনের কেক কাটার ভিডিয়ো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল। কিন্তু সেখানে দেখা যায়নি কোয়েলের স্বামী তথা সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানেকে। তাই ভক্তরা প্রশ্ন তুলেছেন 'কী হল? আপনার বর কোথায়?'

    কিন্তু যতই কটাক্ষ আসুক সেগুলো উপেক্ষা করে এই বিশেষ দিনটি পরিবারের সঙ্গেই হইহই করে কাটিয়েছেন কোয়েল। কিন্তু কোথায় গিয়েছিলেন জন্মদিন উপলক্ষ্যে সেটা জানা যায়নি।

    এদিন যে ভিডিয়ো ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে কোয়েলের সঙ্গে কবীরও কেকে ফুঁ দিচ্ছে। মায়ের হাত ধরে সেও কেক কেটেছে। কেক কাটার পর এদিন এদিন ভাঙা হাত নিয়েই ছেলেকে সেই কেক খাইয়ে দেন কোয়েল। ফলে এবারের জন্মদিনটা যে বেশ ভালো ভাবেই কেটেছে তাঁর সেটা বলাই বাহুল্য।

    ৩১ মার্চ নেপালগঞ্জে চলছিল মিতিন মাসির আগামী ছবির শ্যুটিং। সেখানেই গুরুতর আহত হন কোয়েল। হাতে বড়সড় চোট পেয়েছিলেন তিনি। এই দুর্ঘটনা ঘটার পরই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর হাতে প্লাস্টার করা হয় বলেই জানা গিয়েছিল। আপাতত স্থগিত আছে ছবির কাজ।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)