• সিগারেট নিয়ে বচসা, দিল্লিতে দু’জনকে কুপিয়ে খুন, ধৃত তিন
    আনন্দবাজার | ২৮ এপ্রিল ২০২৪
  • সিগারেট নিয়ে বচসার জেরে দুই ব্যক্তিকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল উত্তর-পশ্চিম দিল্লিতে। এই ঘটনায় ইতিমধ্যেই তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

    পুলিশ সূত্রে খবর, মৃতেরা হলেন সমীর এবং ফরদিন। তাঁরা ভালসাওয়া ডেয়ারি এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার রাতে এক আত্মীয়ের বাড়িতে নিমন্ত্রণ ছিল ফরদিনের। সেই সূত্রে ওই দিন রাতে বন্ধু সমীরকে নিয়ে আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেখানে খাওয়াদাওয়া করেন। তার পর সমীর এবং ফরদিন কিছু ক্ষণের জন্য বাইরে যান।

    ফরদিনের আত্মীয়ের দাবি, বেশ কিছু ক্ষণ পর সমীর ছুটতে ছুটতে তাঁদের বাড়িতে আসেন। তাঁর সারা শরীর রক্তে ভেজা ছিল। তাঁর পিছু পিছু কয়েক জন তাড়া করেছিলেন। ওই দুষ্কৃতীদের হাতে ধারালো অস্ত্র ছিল। বাড়িতে ঢুকেই সমীর পড়ে যান। সমীরকে বাড়িতে ঢুকে পড়তে দেখে দুষ্কৃতীরা সেখান থেকে চলে যায়। এর পরই সমীরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। ফরদিনের আত্মীয়ের দাবি, সমীর তাঁদের কাছে জানান, সিগারেট নিয়ে বচসার জেরে ফরদিনকে ছুরি দিয়ে কুপিয়েছেন কয়েক জন। তাঁকেও কুপিয়েছেন। পুলিশ জানিয়েছে, চিকিৎসা চলাকালীন সমীরের মৃত্যু হয়। পরে বাড়ি থেকে কিছুটা দূরে ফরদিনের দেহ উদ্ধার করেন স্থানীয়েরা।

    প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, সমীর এবং ফরদিন আত্মীয়রে বাড়ি থেকে কিছুটা দূরে গিয়ে ধূমপান করছিলেন। সেই সময় সেখানে আবদুল সামি, বিকাশ এবং আর্শলান নামে তিন জন আসেন। সমীর এবং ফরদিনের কাছে সিগারেট চান। তাঁরা দিতে অস্বীকার করায় ছুরি দিয়ে কোপানো হয়।
  • Link to this news (আনন্দবাজার)