• স্পাইডারম্যান সেজে দিল্লির রাস্তায় বাইকস্টান্টে দাপাদাপি যুগলের! শেষে গ্রেফতার
    হিন্দুস্তান টাইমস | ২৮ এপ্রিল ২০২৪
  • দিল্লিতে ৪০ পার করে গিয়েছে তাপমাত্রা। হু হু করে বাড়ছে গরম। আর এই দুর্জয় গরমে এক সপ্তাহ আগে মধ্যে এক দম্পতির কীর্তি ইন্টারনেটে ঝড় তুলেছে। এক সপ্তাহ আগে ইন্সটাগ্রামে একটি লাইভ ভিডিয়োয় ওই যুগল স্পাইডারম্যান সেজে বাইকে বের হয়। সেখানে তাঁরা হ্যান্ডেল ছেড়ে বাইক চালানোর মতো ভয়ঙ্কর সমস্ত স্টান্ট দেন। এরপর ইন্টারনেটে এই সব কীর্তি কাণ্ডের ভিডিয়ো আসার পর শেষমেশ পুলিশ তাঁদের গ্রেফতার করেছে।

    ২০ বছরের আদিত্য ও ১৯ বছর বয়সী অঞ্জলি রাজধানীর রাস্তায় স্পাইডারম্যানের পোশাক পরে বাইকে স্টান্ট শো করছিলেন ভিডিয়োয়। সেখানে নানান রকমের আজব কীর্তি দেখা যায় রাস্তার উপর। যে সমস্ত কীর্তি রাস্তার নিরাপত্তার জন্য অত্যন্ত ভয়ঙ্কর। দক্ষিণ পশ্চিম দিল্লির নজফগড়ে ওই ভাইরাল বাইক স্টান্ট হয়েছে। সেই গোটা পর্ব এই যুগল লাইভে দেখিয়েছেন ইনস্টাগ্রামে। ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, তাঁরা পালসার গাড়িতে চড়ে এই কীর্তি করছেন। কোনও হেলমেট ছাড়াই সুপারহিরোর কস্টিউম পরে তাঁরা বাইক চালাচ্ছিলেন। গাড়িতে আবার কোনও নম্বর প্লেটও ছিল না। দেখা যায় এক মেট্রো স্টেশনের কাছ থেকে এই সফর তাঁদের শুরু হয়েছিল। এই গোটা পর্বের ভিডিয়ো ইন্টারনেটে ঝড়ের গতিতে ভাইরাল হয়। শেষে পুলিশ গ্রেফতার করেছে আদিত্য ও অঞ্জলিকে। তাঁদের বিরুদ্ধে বিনা লাইসেন্সে, বিনা হেলমেটে, বিনা গাড়ির নম্বর প্লেট নিয়ে গাড়ি চালানোর অভিযোগ রয়েছে।

    ( Lucky Zodiacs for Next 14 Days: হতাশার দিন শেষ! এবার প্রমোশন, টাকা লাভ শুরু! সূর্যের গোচরে ১৪ দিনে ভাগ্য ফিরবে ৩ রাশির)

    ( Papaya Eating Tips: গরমে পেঁপে খেয়ে আরাম পাচ্ছেন? ভুলেও এই খাবারের সঙ্গে খাবেন না! রইল সুস্থ থাকার টিপস)

    (Shiva Linga For Home:কোন পাথর দিয়ে তৈরি শিবলিঙ্গের পুজো শুভ? বাড়িতে সমৃদ্ধি আনতে কিছু টিপস)

    যে ভিডিয়ো তারা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় তাতে দেখা গিয়েছে, তাঁদের স্পাইজারম্যানের পোশাক। আর ভিডিয়োর নাম ‘স্পাইডারম্যান ইন নজফগড়’। এই ভিডিয়ো ৯.৬ লাখ ভিউ ইতিমধ্যেই পেয়ে গিয়েছে। এটি প্রায় ৭৭ হাজার লাইক পেয়েছে ইনস্টাগ্রামে। পুলিশ জানিয়েছে, মোটর ভেহিকেলস অ্যাক্টে একাধিক অভিযোগে তাঁদের গ্রেফতার করা হয়েছে। সদ্য WaConne Anifest এ দিল্লিতে যোগ দিয়েছিল এই যুগল। সেখানে বিপুল জনসমর্থন পেয়েছে এই জুটি।

     

     

     

     

     

     

     

     

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)