• ভোটের চোখ রাঙানি? মে মাসে মুক্তি পাচ্ছে না কল্কি ২৮৯৮ এডি, কবে আসছে প্রভাসের ছবি
    হিন্দুস্তান টাইমস | ২৮ এপ্রিল ২০২৪
  • কল্কি ২৮৯৮ এডি ছবিটি নিয়ে মানুষের মধ্যে উত্তেজনা, উন্মাদনা কোনওটারই শেষ নেই। নাগ অশ্বিনের এই সায়েন্স ফিকশন ছবিটিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অমিতভ বচ্চন, প্রভাস, দীপিকা পাড়ুকোন, কমল হাসান, প্রমুখ। এতদিন জানা গিয়েছিল এই ছবিটি মে মাসে মুক্তি পাবে। কিন্তু না, আবার পিছিয়ে গেল মুক্তির দিন। শনিবার ২৭ এপ্রিল ছবির নির্মাতারা নতুন মুক্তির দিন প্রকাশ্যে আনল।

    মে মাসের বদলে এবার জুন মাসে মুক্তি পাচ্ছে কল্কি ২৮৯৮ এডি। ২৭ জুন আসছে এই সায়েন্স ফিকশন ছবিটি। কল্কি ২৮৯৮ এডি ছবিটির অফিসিয়াল এক্স অ্যাকাউন্ট থেকে এদিন ছবির একটি নতুন পোস্টার শেয়ার করে ছবির নতুন রিলিজ ডেট ঘোষণা করা হয়। আর সেই পোস্টারের উপরেই লেখা ছিল ২৭ জুন ২০২৪। পোস্টারে প্রভাস, দীপিকা এবং অমিতাভকে দেখা যাচ্ছে। ব্যাকগ্রাউন্ড দেখে একটি বিপুল মরুভূমি বলে মনে হচ্ছে। এই পোস্টারের ক্যাপশনে লেখা ছিল 'সমস্ত শক্তি একসঙ্গে একটি সুন্দর ভবিষ্যতের জন্য আসছে ২৭ জুন।'

    কিছুদিন আগেই অমিতাভ বচ্চনের লুক প্রকাশ্যে আসে। সেখানে তাঁকে গোটা মুখে ময়লা কাপড় জড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। জানা গিয়েছে এই সায়েন্স ফিকশন ছবিতে তিনি অশ্বত্থামার চরিত্রে অভিনয় করবেন। অন্যদিকে প্রভাসের চরিত্রের নাম হবে ভৈরব। মুখ্য ভূমিকায় দেখা যাবে প্রভাস, দীপিকা পাড়ুকোন, কমল হাসান এবং অমিতাভ বচ্চনকে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)