• যাত্রীদের দেখেই সম্বোধন ‘হ্যালো স্যার’! হঠাৎ নৈহাটি স্টেশনে রাজ্যের মন্ত্রী
    এই সময় | ২৮ এপ্রিল ২০২৪
  • নজরে অফিস যাত্রীরাও। ট্রেনে চেপে প্রচার সারলেন ব্যারাকপুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী পার্থ ভৌমিক। জনসংযোগ করলেন ট্রেনের যাত্রীদের সঙ্গে। রাজ্যের মন্ত্রীকে প্রচারে অন্য মেজাজে পেয়ে খুশি রেলযাত্রীরাও।চাঁদিফাটা রোদ্দুরকে উপেক্ষা করে নৈহাটি থেকে ট্রেনে চড়ে বারাকপুর স্টেশন পর্যন্ত অভিনব নির্বাচনী প্রচার সারলেন বারাকপুর সংসদীয় লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী পার্থ ভৌমিক। প্রতিটি রেলের কম্পার্টমেন্টে উঠে ট্রেন যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় পর্ব সারলেন। আগামী দিনে চাকরির প্রার্থীদের জন্য স্টাডি সেন্টার খোলার কথাও জানান ট্রেন যাত্রীদের।

    শনিবার সকালে নৈহাটি রেল স্টেশনে এসে নিজের গ্যাঁটের কড়ি খরচ করে রিয়েল কাউন্টার থেকে টিকিট কাটেন। এরপর কর্মীদের নিয়ে ট্রেনে চাপেন তিনি। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে পার্থ ভৌমিক জানান, পাড়ায় পাড়ায় প্রচার-পর্ব সাড়ালেও অফিস যাত্রীদের সঙ্গে তেমনভাবে যোগাযোগ না হওয়াতে আজকের এই ট্রেনে সফর করে নির্বাচনী নির্বাচনী প্রচার সারলাম। এক অন্য মেজাজে দেখা যায় তৃণমূল কংগ্রেস প্রার্থীকে।

    গতকাল, শুক্রবার সন্দেশখালিতে ফের হানা দে সিবিআই। সেখানে তল্লাশি চালিয়ে একাধিক অস্ত্র উদ্ধার করা হয়। এমনকি, বিস্ফোরক উদ্ধারের কাজে নামানো হয়েছিল NSG কম্যান্ডোকেও। বিষয়টি নিয়ে প্রশ্ন করা হয় পার্থ ভৌমিককে। তিনি বলেন, ‘শেখ শাহজাহানকে আমাদের দল থেকে বহিস্কার করা হয়েছে। তার সঙ্গে এখন আমাদের দলের কোনও সম্পর্ক নেই। আর শেখ শাহজাহানকে রাজ্য পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ গ্রেফতার না করলে আজকে এই অস্ত্র উদ্ধার হতো?’

    তবে, স্বাভাবিকভাবেই, ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংকে আক্রমণ করতে ছাড়েননি তৃণমূল প্রার্থী। তাঁর কথায়, ২০১৯ সালে অর্জুন সিং জেতার পর এই অঞ্চলে প্রচুর গুন্ডামি হয়েছে। প্রস্চুর মানুষ ঘরছাড়া হয়েছে , এক হাজারের বেশি বাড়িঘর ভাঙচুর চালানো হয়েছে। ব্যারাকপুর অঞ্চল জুড়ে সন্ত্রাসের আবহ ছিল, মানুষ আর সেই প্রার্থীকে সমর্থন করবেন না, এটা আমাদের বিশ্বাস।

    অন্যদিকে, এদিনই তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিকের সঙ্গে সন্দেশখালির যোগের প্রমাণ তুলে ধরে টুইট করেন বিজেপি প্রার্থী অর্জুন সিং। টুইটে অর্জুন সিং দাবি করেন, ও এন জি সি 'সিএসআর' ফান্ডের টাকায় কিছু জিনিস দান করা হয়েছিল সন্দেশখালির একটি স্বেচ্ছাসেবী সংস্থা 'মা সারদা ওমেন এন্ড রুরাল ওয়েলফেরায় সোসাইটিকে'। ওই স্বেচ্ছাসেবী সংস্থা সেই জিনিসগুলো আবার নৈহাটি পুরসভার হাসপাতাল মাতৃসদনকে দান করেছে। বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের দাবি, ওএনজিসি 'সিএসআর' ফান্ডের মাধ্যমে সন্দেশখালির 'মা সারদা ওয়েলফেয়ার সোসাইটিকে' কিছু সামগ্রী দান করেছে। কিন্তু ওই ওয়েলফেয়ার সোসাইটি রাজ্যের কোনও সরকারি হাসপাতালকে সেগুলো না দিয়ে নৈহাটির মাতৃসদন হাসপাতালকে প্রদান করেছে। অর্জুন সিং-এর এই সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে নৈহাটি পুরসভার পুর প্রধান অশোক চট্টোপাধ্যায় ও সিআইসি সনৎ দে।
  • Link to this news (এই সময়)