• ইডেনও পেয়েছে তাঁকে, সৌন্দর্যে আলিয়ার চেয়ে কম নন! কে এই বাদশার 'লাকি চার্ম'?
    ২৪ ঘন্টা | ২৭ এপ্রিল ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কয়েকটি মাত্র ঘণ্টার অপেক্ষা। ইডেন গার্ডেন্স ফের একটা দুরন্ত ম্য়াচের অপেক্ষায়। শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স খেলেবে প্রীতি জিন্টার পঞ্জাব কিংসের বিরুদ্ধে। আইপিএল যে ম্য়াচ চেনে 'বীর-জারা' নামেই। এদিন শাহরুখ থাকছেন মাঠে। সম্ভবত প্রীতিও। তবে কেকেআরের বহু ফ্য়ানের মনে একটাই প্রশ্ন, আচ্ছা শাহরুখকন্য়া সুহানা খানের সঙ্গে মাঝেমধ্য়ে এক অসাধারণ সুন্দরী মহিলাকে দেখা যায়, তিনি কি ফের শুক্র সন্ধ্য়ায় আসবেন? এখন প্রশ্ন কে এই সুন্দরী? অনেকের কাছেই আজও তিনি 'কেকেআর মিস্ট্রি গার্ল'। 

    'মিস্ট্রি গার্ল' শব্দবন্ধের সঙ্গে আইপিএলের ফ্যানরা বেশ পরিচিত। লিগের ইতিহাস বলছে, গ্যালারিতে ঠিক কোনও না কোনও ফ্যান আলাদা করে নজর কেড়েছেন বারবার। ক্যামেরা তাঁদের উপর আসতেই, তাঁদের জীবনে বদলে গিয়েছে। কেউ রাতারাতি হয়ে ছেন 'ন্যাশনাল ক্রাশ', তো কারোর পরে পরিচিতি জানা গিয়েছে কোনও ক্রিকেটারের বোন হিসাবেই। রিয়ানা লালওয়ানি থেকে শুরু করে মালতি চাহার, অদিতি হুন্ডিয়া হয়ে দীপিকা ঘোষ! এরকম একাধিক নাম রয়েছে এই তালিকায়। সেই তালিকায় রয়েছেন কেকেআরের এই সুন্দরীও। 

    এবার আসা যাক সুহানার খুব কাছের বন্ধুকে নিয়ে আলোচনায়। তিনি অভিনেতা সঞ্জয় কাপুরের কন্য়া। শানায়া পেশায় মডেল ও অভিনেত্রী। ইনস্টাগ্রামে তাঁকে ২ মিলিয়ন মানুষ ফলো করেন। শাহরুখ এক সাক্ষাৎকারে বলেছেন যে, সুহানা-শানায়া তাঁর  'লাকি চার্ম'। কিং খান তাই চান যে, শানায়া কেকেআরের সমর্থনে মাঠে আসুক। শানায়া সৌন্দর্যে কোনও অংশে আলিয়া ভাটের চেয়ে কম নন, সবরকমের পোশাকেই তিনি নিজের আলাদা ছাপ রাখেন। সে প্রাচ্য হোক বা পাশ্চাত্য়। শানায়া-সুহানার ভীষণ কাছের বান্ধবী অভিনেত্রী অনন্য়া পাণ্ডেও। আইপিএলে একাধিক ফ্য়ানও এক্স হ্য়ান্ডেলে লিখেছেন যে, তাঁরা বারবার শানায়াকে দেখতে চান মাঠে।
  • Link to this news (২৪ ঘন্টা)