• ‘আমি কৃষ্ণের গোপী’, নির্বাচনী প্রচারে দাবি হেমার
    বর্তমান | ১৯ এপ্রিল ২০২৪
  • মথুরা: তিনি কৃষ্ণের ‘গোপী’। মানুষের সেবা করতেই তাঁর রাজনীতিতে আগমন। ভোটের প্রচারে নেমে এমনই দাবি করলেন কৃষ্ণের জন্মভূমি মথুরার বিজেপির এই তারকা প্রার্থী। মথুরার বর্তমান সাংসদের দাবি,  ‘খ্যাতি বা পার্থিব কোনও কিছুর জন্য আমি রাজনীতিতে আসিনি। আমি নিজেকে কৃষ্ণের গোপী বলে মনে করি।’ হেমা বলেছেন, ভগবান কৃষ্ণ ‘ব্রজবাসী’দের ভালোবাসেন, স্নেহ করেন। ব্রজবাসীদের জন্য আন্তরিকভাবে কিছু করতে পারলে কৃষ্ণের আশীর্বাদ তাঁর উপর ঝরে পড়বে। সেজন্যই নিঃস্বার্থভাবে সেবার কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। 

    ভোটের প্রচারে নেমে নানাভাবেই নজর কাড়ছেন বলিউডের প্রাক্তন অভিনেত্রী।  কিছুদিন আগেই মাঠে নেমে কাঁধে ধান নিয়ে ছবি পোস্ট করেছিলেন তিনি। এখন আবার নিজেকে ‘গোপী’ বলে দাবি করলেন। 

    এদিন তাঁর লোকসভা কেন্দ্রের জন্য একাধিক প্রতিশ্রুতি দিয়েছেন হেমা। তার মধ্যে অন্যতম, যমুনার জল পরিশোধন। এক্ষেত্রে দিল্লির আপ সরকারের সরকারের সমালোচনা করে তিনি বলেন, ‘গঙ্গাদূষণ রোধে যোগী আদিত্যনাথ নেতৃত্বাধীন উত্তরপ্রদেশ সরকার লাগাতার নানা কর্মসূচি গ্রহণ করে চলেছে। সেকারণেই প্রয়াগরাজে গঙ্গার জল আজ সম্পূর্ণ শুদ্ধ এবং স্বচ্ছ। ভক্তদের পুণ্যস্নানে কোনও সমস্যা হচ্ছে না। কিন্তু দিল্লির অরবিন্দ কেজরিওয়াল সরকারের সেরকম কোনও উদ্যোগই নেই। তাই দিনের পর দিন যমুনার জল আরও বেশি দূষিত হয়ে উঠছে। আর সেই জলই মথুরায় আসছে।’ এছাড়া মথুরা এবং কাশগঞ্জের মধ্যে ডাবল রেললাইন চালুরও প্রতিশ্রুতি দেন তিনি।
  • Link to this news (বর্তমান)