• কাঞ্চন-শ্রীময়ী বিছানায়, পিঙ্কির নতুন প্রেমের জল্পনা! ওশের মা বলছে, ‘আশা হল…’
    হিন্দুস্তান টাইমস | ১৭ এপ্রিল ২০২৪
  • কাঞ্চন মল্লিক ফেব্রুয়ারি মাসে তৃতীয় বিয়ে করেন অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজকে। তারপর থেকেই নেটপাড়ার সমবেদনায় অভিনেতার দ্বিতীয় বউ পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। এমনকী, যেভাবে তিনি একা হাতে কাজ আর ছেলের দায়িত্ব সামলাচ্ছেন, তাতে প্রশংসারই সুর সকলের মুখে। এরই মাঝে কাঞ্চন প্রাক্তনের নতুন ‘প্রেম’ নিয়ে জল্পনা চারদিকে। গুঞ্জন, এক পুলিশকর্মীর সঙ্গেই নাকি ভালোবাসার সম্পর্কে জড়িয়েছেন। যা নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন পিঙ্কি।

    বুধবার সামাজিক মাধ্যমে একটি নতুন সেলফি শেয়ার করে নিতে দেখা গেল পিঙ্কিকে। পরে আছেন সাদা-কালো পোশাক। ক্যামেরার দিকে মুখ তুলে নিজস্বীটি তুলেছেন। আর ছবির উপরেই ক্যাপশন লেখা, ‘আশা হল সবচেয়ে শক্তিশালি দড়ি’।

    চলতি সপ্তাহে একটি পোস্ট ভাইরাল হয়। সেখান লেখা ছিল, পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ইন আ রিলেশনশিপ উইথ আশীষ ঘোষ। তবে সেই পোস্ট রাতারাতি সরিয়ে ফেলা হয়েছিল সোশ্যাল মিডিয়া থেকে। এই নিয়ে জলঘোলা শুরু হতেই পিঙ্কি আনন্দবাজারকে বলেন, 'খবরটা সম্পূর্ণ ভুয়ো। এই রকম কোনও ব্যক্তিই নেই। বিষয়টা জানার পর রিপোর্ট করেছি। অ্যাকাউন্টটি বন্ধ হয়ে গিয়েছে। আমি এখন নতুন কোও সম্পর্কে জড়াতে চাই না।'

    ১০ জানুয়ারি কাঞ্চনের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর পিঙ্কি মেনে নিয়েছিলেন কাঞ্চনের বিয়ে করার সিদ্ধান্ত তাঁর ভুল ছিল। তিনি একটা মানুষের মোহে মজেছিলেন। সঙ্গে কোনও ডিভোর্সি পুরুষকে, শুধু স্টেটাস দেখে বিয়ে করা, একটু পড়াশোনা না করে বিয়ে করাটা যে ভুল হয়েছিল, তা স্বীকার করে নেন।

    আপাতত পিঙ্কির জীবনের বেশিরভাগ সময়টা কাটছে ছেলে ওশ আর কাজ নিয়ে। তিনি বর্তমানে মঞ্জু কনস্টেবল এবং স্বয়ংসিদ্ধা ধারাবাহিকে অভিনয় করছেন। আর সঙ্গে, চালান নিজের ইউটিউব চ্যানেল।

    অন্য দিকে, কাঞ্চন তাঁর সুখের সংসার সাজিয়েছেন শ্রীময়ীর সঙ্গে। কদিন আগেও দেখা গিয়েছিল ঘুমোতে পারছে না কাঞ্চন-এর বাচ্চা বউ। গল্প পড়ে শোনাচ্ছেন। আর তা শুয়ে শুয়েই ভিডিয়ো করছেন শ্রীময়ী। দুজনের গদগদ প্রেম ভাইরাল হয়েছিল নিমেষে। তবে দুঃখের বিষয়, বিয়ে-ফুলশয্যা হলেও, হয়নি এখনও তাঁদের হানিমুনটা।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)