• মাউথ অর্গানে 'পুরানো সেই দিনের কথা' বাজালেন শুভ্রজিৎ, থাকতে না পেরে সাহেব…
    হিন্দুস্তান টাইমস | ১৭ এপ্রিল ২০২৪
  • উপলক্ষ্য নববর্ষ উদযাপন। সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত 'দাদাগিরি'র মঞ্চে আরও একবার তারকা সমাগম। অভিনেতা শুভ্রজিৎ দত্ত থেকে গায়ক অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়, অভিনেত্রী সুদীপ্তা চট্টোপাধ্যায়, গায়িকা জয়তী চক্রবর্তী, শুভমিতা বন্দ্যোপাধ্যায়রা হাজির হয়েছিলেন। তাঁদের সকলের সঙ্গেই সুন্দর একটা সময় কাটাতে দেখা গেল 'দাদা' সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

    এরই মাঝে 'মাউথ অর্গান' বাজিয়ে সকলকে চমকে দিলেন অভিনেতা শুভ্রজিৎ দত্ত। মাউথ অর্গানে 'পুরনো সেই দিনের কথা'- সুর তুলে সকলকে মুগ্ধ করলেন শুভ্রজিৎ। তিনি বাজাতে শুরু করতেই মুগ্ধ হয়ে 'আহা' বলে উঠতে শোনা গেল জয়তীকে। আর থাকতে না পেরে সাহেবও গেয়ে উঠলেন সেই গান। 'পরিচিত' ও ‘জনপ্রিয়’ এই গান শুনে গাইলেন জয়তী, শুভমিতারা। ‘দাদা’ সৌরভকে মুগ্ধ হয়ে, হাসিমুখে গান শুনতে দেখা গেল। গান শেষ হতেই হাততালি দিয়ে উঠলেন মুগ্ধ দাদা।

    এদিকে এই আসরেই ‘দাদা’ সৌরভের কাছে পেরেন্টিং টিপস চেয়েছিলেন গায়িকা জয়তী চক্রবর্তী। জয়তী বলেন,'শুনেছি সানার সঙ্গে তোমার একটা সুন্দর আন্ডার স্ট্যান্ডিং রয়েছে। ছেলেমেয়েদের একটা বয়সের পর এই যে বাবা-মায়ের সঙ্গে আন্ডার স্ট্য়ান্ডিং। সেটা কীভাবে রাখো? কারণ, আমার ছেলেও এবার কলেজে যাবে। এই পরিস্থিতিতে ওদের কীভাবে ট্রিট করা উচিত?' 

    উত্তরে সৌরভ বলেন, ‘দিদি কোনও আন্ডার স্ট্যান্ডিং নেই। অনলি ওয়ান ওয়ে স্ট্যান্ডিং। বাবা-মাকেই একপক্ষ অ্যাডজাস্ট, আন্ডার স্ট্যান্ডিংয়ে যেতে হয়, এই ভেবে, যে ও আমার পুত্র বা কন্যা, তাই আমাকে এটা করতেই হবে। পেরেন্টস থেকে চিল্ড্রেন, শুধুই ওয়ান ওয়ে।’ সৌরভের এমন কথায় না হেসে পারেননি জয়তী। তবে সৌরভ খুব স্পষ্টভাবেই আজকালকার ছেলেমেয়েদের সঙ্গে বাবা-মায়ের সম্পর্কের অবস্থানটা দেখিয়ে দিয়েছেন বলে মনে করছে নেটপাড়া।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)